রাঙ্গামাটি থেকে ইয়াবা এনে ময়মনসিংহে বিক্রি করতেন তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

তিন হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সদর উপজেলার চরগোবদিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-মো. রহমত উল্লাহ (৩৫), মো. রায়হান (১৭) ও মো. কাউসার (১৬)। তারা সবাই রাঙ্গামাটির লংগদু থানার বাসিন্দা। গ্রেফতার অপর ব্যক্তির নাম আব্দুল জব্বার। তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কানুয়ারী গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিকে এসব তথ্য জানানো হয়।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, এই মাদক চক্রটি দীর্ঘদিন ধরে রাঙ্গামাটি থেকে মাদক এনে ময়মনসিংয়ের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছে। এ সংবাদ পাওয়ার পর তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার রাতে পুলিশ জানতে পারে, সদর উপজেলার চরগোবদিয়া এলাকায় তিন হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী অবস্থান করছেন। পরে অভিযান চালিয়ে সন্দেহভাজন চার ব্যক্তির শরীর তল্লাশি করে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় দুই কিশোরসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা স্বীকার করেন যে, দীর্ঘদিন ধরে তারা রাঙ্গামাটি থেকে মাদক এনে ময়মনসিংহে বিক্রি করতেন।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে আসামিদের কারাগারে পাঠানো হয়।

মঞ্জুরুল ইসলাম/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]