কম্পিউটার দোকানে পর্নোগ্রাফির ব্যবসা, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ময়মনসিংহের ফুলপুরে পর্নোগ্রাফি ব্যবসা করার অভিযোগে মো. মাহাবুব আলম (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এ সময় তার দোকানের কম্পিউটার, মোবাইল ফোনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জাম জব্দ করা হয়।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর কার‌্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। গ্রেফতার মাহাবুব উপজেলার কুটুরাকান্দা গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে।

may-(2).jpg

এ বিষয়ে র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফুলপুর-হালুয়াঘাট রোডের বঙ্গবন্ধু মার্কেটে অবস্থিত ‘বৃষ্টি টেলিকম সেন্টার’ নামক দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন গ্রেফতার মাহবুব। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়।

মঞ্জুরুল ইসলাম/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]