নিখোঁজের পরদিন ডোবায় মিলল শিশুর মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১০:২৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

খুলনার দিঘলিয়ায় নিখোঁজের একদিন পর শিশু তামিম মোল্লার (৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে দিঘলিয়া উপজেলার লাখোহাটি গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বারাকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাখোহাটি গ্রামের মো. তরিকুল মোল্লার ছেলে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মাগরিবের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে বের হয়। তবে রাত পেরিয়ে গেলেও সে আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় শুক্রবার সকালে স্থানীয় মসজিদ থেকে শিশুটির নিখোঁজের বিষয়ে মাইকিং করা হয়। পরে বিকেল ৪টার দিকে স্থানীয় একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি নারকেল গাছের পাতা দিয়ে ঢাকা ছিল।

এ বিষয়ে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রিপন কুমার বলেন, শুক্রবার বিকেল ৪টার দিকে লাখোহাটি গ্রামের একটি ডোবায় হাত-পা-মুখ বাঁধা অবস্থায় তামিমের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তামিমের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে ডোবাটি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, শিশুটিকে কী কারণে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।

এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]