চারঘাটে আ.লীগের একরামুল মেয়র নির্বাচিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

রাজশাহীর চারঘাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী একরামুল হক। রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে ১৪ হাজার ৯৮১ ভোট পেয়ে তিনি মেয়র নির্বাচিত হন।

চারঘাট পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম জানান, আওয়ামী লীগের মেয়র প্রার্থী একরামুল হক নৌকা প্রতীকে ১৪ হাজার ৯৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল ধানের শীষ প্রতীকে ২ হাজার ৮১২ ভোট পেয়েছেন।

এদিকে, ভোটগ্রহণ শেষ হওয়ার প্রায় দুই ঘণ্টা আগে দুপুর ২টার দিকে নির্বাচনে ককটেল বিস্ফোরণ, ভোটদানে বাধা, এজেন্টকে ভোট কেন্দ্রে প্রবেশে বাধাসহ বিভিন্ন অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষনা দেন বিএনপির মেয়র প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল। তার নিজ বাস ভবনে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

তবে বিএনপি প্রার্থী বিকুলের এসব অভিযোগ ভিত্তিহীন, মনগড়া এবং নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে তিনি এসব কথা বলেছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রার্থী একরামুল হক।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]