সারাদেশে ৪ লাশ উদ্ধার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ০৪ মার্চ ২০২১
ফাইল ছবি

সারাদেশের বিভিন্ন স্থান থেকে উদ্ধার করা হয়েছে চারটি মরদেহ। বুধবার (০৩ মার্চ) রাত থেকে বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে এই মরদেহগুলো উদ্ধার করা হয়।

জাগো নিউজের বিভিন্ন জেলা প্রতিনিধিদের পাঠানো তথ্য থেকে বিস্তারিত জানা যায় :

ময়মনসিংহ

ময়মনসিংহ ছুরিকাঘাতে নিহত দিদারুল (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (০৩ মার্চ) রাত ৯টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার ৩১নং ওয়ার্ডের চর জেলখানার ঘাট এলাকা থেকে লাশ উদ্ধার করে পুলিশ

নরসিংদী

নরসিংদীর শিবপুরে মামুন সরকার (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ৩টার দিকে শিবপুর ধানুয়া দাখিল মাদরাসার সামনের সড়ক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মামুন সরকার শিবপুর চক্রধা গ্রামের আব্দুল আওয়াল বাচ্চুর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যমুনা পাল (৬০) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার (০৩ মার্চ) রাতের কোনো একসময় পৌর এলাকার বাবুপাড়ায় এ হত্যাকাণ্ড ঘটে। বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

গাজীপুর

গাজীপুরে অজ্ঞাত পরিচয়ের (২৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর দিঘীরচালা এলাকায় আহসান উল্লাহ ও সোহরাব হোসেনের বাড়ির মাঝখানে সবজি ক্ষেতের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের মাথা, গলা, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। তার পরনে ছিল জিন্সের প্যান্ট ও হলুদ রঙের গেঞ্জি।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]