স্ত্রীকে হত্যা করে থানায় হাজির স্বামী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১২:২১ এএম, ০৫ মার্চ ২০২১

সিলেটে স্ত্রীকে হত্যা করে থানায় হাজির হয়ে ধরা দিয়েছেন মোহাম্মদ সাহিদ আহমদ (২৮) নামের এক যুবক। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে সিলেট মহানগরীর মোগলাবাজার থানার কুচাইয়ের শ্রীরামপুরে এ ঘটনা ঘটে। সাহিদের কিল-ঘুষিতে স্ত্রী লাকি বেগমের (২৭) মৃত্যু হয়েছে বলে তিনি পুলিশের কাছে স্বীকার করেছেন।    

সাহিদ আহমদ কুচাই ইউনিয়নের শ্রীরামপুরের নুরুল মিয়ার ছেলে। পুলিশ সাহিদকে গ্রেফতার করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের মর্গে পাঠিয়েছে।

রাত ১০ টায় সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, বিকেলে থানায় হাজির হয়ে সাহিদ আহমদ তার স্ত্রী লাকি বেগমকে ঘুষি মেরে হত্যা করেছেন বলে জানান।

তিনি বলেন, ‘দাম্পত্য কলহের জেরে বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে হত্যা করেছেন বলে জানিয়েছেন সাহিদ। সাহিদকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ওসমানী মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে।’

সাহিদ-লাকি দম্পত্তির ৫ মাসের একটি মেয়ে রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

ছামির মাহমুদ/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]