বরিশালে ৭৪ চোরাই গরু-মহিষ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ০৫ মার্চ ২০২১

বরিশালের হিজলা উপজেলার দুর্গম চর মাঠিয়ালা গ্রামে অভিযান চালিয়ে চোরাই ৩৪টি গরু ও ৪০টি মহিষ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আন্তঃজেলা গরু চোরচক্রের হোতা মো. শাহজাহান রাঢ়ীকে (৫৫) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শাহজাহান হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

আটক মো. শাহজাহান রাঢ়ী মাঠিয়ালা গ্রামের মৃত কাজল রাঢ়ীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

jagonews24

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. শাহজাহান হোসেন জানান, বরিশাল জেলার বিভিন্ন এলাকাসহ পার্শ্ববর্তী ভোলা, শরীয়তপুর, চাঁদপুর, লক্ষ্মীপুর ও নোয়াখালী থেকে চুরি করে অর্ধশতাধিক গরু ও মহিষ এনে একটি চরে রাখা হয়েছিল। এ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল হিজলার ধুলখোলা ইউনিয়নের মাঠিয়ালা গ্রামে বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালায়। এসময় চুরি করা ৩৪টি গরু ও ৪০টি মহিষ উদ্ধার করা হয়। এ ঘটনায় আন্তঃজেলা গরু চোরচক্রের হোতা মো. শাহজাহান রাঢ়ীকে আটক করা হয়েছে। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি ট্রলার জব্দ করেছে পুলিশ।

jagonews24

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারিক হাসান রাসেল জানান, গরু চুরির ঘটনায় রাতে মো. শাহজাহান রাঢ়ীকে আসামি করে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শাহজাহান রাঢ়ীকে আদালতে পাঠানো হয়েছে।

সাইফ আমীন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]