হারানো সন্তানকে বাবা-মায়ের কোলে তুলে দিল পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ১২:১৬ পিএম, ০৬ মার্চ ২০২১

হারানো শিশুকে তার অভিভাবকের কাছে তুলে দিয়েছে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। শুক্রবার (৫ মার্চ) তাসলিমা খাতুন (৩) নামের শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধারের পর শিশুটিকে তার বাবা মো. জহুরুল ইসলাম ও মা আদুরী বেগমের কাছে ফিরিয়ে দেয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, তাদের বাড়ি গোদাগাড়ী উপজেলার আলাতলী গ্রামে। বর্তমানে তারা কাশিয়াডাঙ্গা এলাকার গুচ্ছগ্রামে বাস করেন।

পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ৯টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বেলডাঙ্গাপাড়া গ্রামের বুলবুল হোসেনের ছেলে বাপ্পি (২৫) ওই এলাকায় শিশু তাসলিমাকে কান্না করতে করতে রাস্তা দিয়ে হেঁটে যেতে দেখতে পান। তিনি শিশুটিকে কাশিয়াডাঙ্গা থানায় নিয়ে আসেন। পুলিশ তার অভিভাবকের অনুসন্ধান করে এবং পরিচয় নিশ্চিতের পর বাবা-মায়ের কাছে হস্তান্তর করে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ বলেন, শুক্রবার সকালে শিশুটি বাড়ি থেকে বের হয়ে পথ হারিয়ে ফেলে। রাস্তায় কান্না করছিল দেখে একজন থানায় নিয়ে আসেন।

তিনি আরও বলেন, আমরা বিট পুলিশিংয়ের মাধ্যমে মাইকিং ও আরও অনেকভাবে তার অভিভাবকের খোঁজ করি। পরে পরিচয় নিশ্চিত করে আইনি প্রক্রিয়া শেষে তাদের হাতে বাচ্চা তুলে দেই।

এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]