কাভার্ড ভ্যানচাপায় এসআইয়ের মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১০:১৮ এএম, ০৭ মার্চ ২০২১
ছবি : আল-মামুন

শিল্পাঞ্চল আশুলিয়ায় রাস্তা পার হওয়ার সময় মোনায়েম হোসেন নামের শিল্প পুলিশের একজন উপ-পরিদর্শকের (এসআই) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার (৭ মার্চ) সকালে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের সরকার মার্কেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত মো. মোনায়েম হোসেন আশুলিয়া শিল্প পুলিশ-১ এর উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি গাজীপুর জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল আলম জানান, শিল্প পুলিশের ওই উপ-পরিদর্শক সকালে দায়িত্বপালনকালে রাস্তা পার হওয়ার সময় প্রথমে একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় পেছনে থাকা দ্রুতগতির অপর একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এসময় ওই বাসটিও পালিয়ে যায়।

তিনি আরো বলেন, নিহত মোনায়েম হোসেন সরকার মার্কেট এলাকায় বান্দু গার্মেন্টসের ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এছাড়া ঘাতক কভার্ড ভ্যান ও বাসটি শনাক্ত করে চালকদের আটকের চেষ্টা চালানো হচ্ছে এবং এই ঘটনায় আশুলিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আল-মামুন/এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]