বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল নারীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ০৯ মার্চ ২০২১
ফাইল ছবি

বেয়াইয়ের বাড়ি থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় পারুল বেগম (৪০) নামের এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ মার্চ) দুপুর ১২টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পারুল বেগমের বাড়ি রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বাড়িয়া মহল্লায়।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এবি এম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার বিবরণে তিনি জানান, পদ্মার ওপারে চর মাজারদিয়াড়ে পারুল বেগমের বড় মেয়ের শ্বশুরবাড়ি। সেখান থেকে মঙ্গলবার বাড়ি ফেরার সময় কাশিয়াডাঙ্গা মোড়ে সড়ক পার হচ্ছিলেন। এসময় একটি ট্রাক এসে পারুলকে ধাক্কা দেয়। এতে তার মেয়ে লাবিবা দূরে ছিটকে পড়েন। আর ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন পারুল।

ঘটনাস্থলেই থাকা পুলিশের একটি গাড়িতে করে দ্রুত পারুলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, দুর্ঘটনার পর ট্রাকটিকে জব্দ করা এবং চালককে আটক করা হয়েছে। তবে হেলপার পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

আর রামেকের মর্গে ময়নাতদন্ত শেষে নিহত পারুল বেগমের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]