কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১০:২৫ এএম, ১০ এপ্রিল ২০২১
ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে জাহাঙ্গীর আলম (৪২) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) রাত পৌনে ১০টায় কারাগার থেকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত জাহাঙ্গীর গাজীপুরের টঙ্গী দত্তপাড়া এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে। তার হাজতি নং-২৩৬৫/২০ ছিল। তিনি মাদক মামলায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দী ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মো. আবু সায়েম বলেন, ‘শাহবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪১ (১০) ২০নং মামলায় এ কারাগারে বন্দী ছিলেন জাহাঙ্গীর আলম। শুক্রবার রাতে হঠাৎ কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন তিনি। এসময় প্রথমে তাকে কারা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়’।

‘এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক রাত পৌনে ১০টায় পরীক্ষা-নিরীক্ষা করে জাহাঙ্গীর আলমকে মৃত ঘোষণা করেন’।

জেলার আরও জানান, বন্দী জাহাঙ্গীর আলম স্ট্রোক করে মারা গেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আমিনুল ইসলাম/এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]