মাদরাসার কম্বলের নিচে মিলল শিশু শিক্ষার্থীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০১:৪২ এএম, ১২ এপ্রিল ২০২১

কুমিল্লায় ‘পাক পাঞ্জাতন মুজিবীয় সুন্নিয়া হাফিজিয়া মাদরাসা’ থেকে সাব্বির (৭) নামে এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১১ এপ্রিল) রাতে মাদরাসার কম্বলের নিচে থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সাব্বির কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর মন্দির এলাকার মৃত আলমগীর হোসেনের ছেলে। সে তার মায়ের সঙ্গে নগরের সংরাইশ এলাকায় ভাড়া বাড়িতে থাকত।

স্থানীয়রা অভিযোগ করেছেন, শিশুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মাদরাসার দায়িত্বরত শিক্ষকরা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

শিশুর মা ফুলমতি বেগম জানান, স্বামীর মৃত্যুর পর তিনি মানুষের বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করেন। ছেলে সাব্বিরকে অনেক আশা নিয়ে পাক পাঞ্জাতন মুজিবীয় সুন্নিয়া হাফিজিয়া মাদরাসার ভর্তি করেছেন। রোববার সন্ধ্যায় সন্তানের জন্য খাবার নিয়ে মাদরাসায় যান ফুলমতি। তবে মাদরাসার হুজুর তাকে জানান- সাব্বির ছুটি নিয়ে বাড়ি গেছেন। তখন ফুলমতি বেগম জানান- তার সন্তান বাড়ি যায়নি। পরে তিনি মাদরাসার লেপ-তোষকের স্তুপের নিচে সন্তানের মরদেহ দেখতে পান।

কুমিল্লার কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ কম্বলের নিচ থেকে উদ্ধার করে। প্রাথমিকভাবে বিষয়টি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

কামাল উদ্দিন/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]