রাজশাহীতে পেট্রলের দোকানে অগ্নিকাণ্ড, দগ্ধ ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ২৩ এপ্রিল ২০২১

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা বাজারে একটি পেট্রলের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে গুরুতর একজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দোকান মালিকের স্বজনদের দাবি, এ অগ্নিকাণ্ডে দোকানের প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, তাহেরপুর বাজারের দুর্গাপুর রোডে মন্ডল স্টোর নামের একটি পেট্রল ও ডিজেলের দোকান রয়েছে। দোকানে হঠাৎ আগুন লাগে। এসময় পেট্রলের কন্টেইনারে আগুন লেগে আশপাশে দ্রুত ছড়িয়ে যায়। অগ্নিকাণ্ড দেখে দোকানের আশপাশের লোকজন প্রাথমিকভাবে বালু ও পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান। খবর পেয়ে বাগমারার ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে আগুনে বেশ ক্ষয়ক্ষতি হয়ে যায়।

অগ্নিকাণ্ডে দোকানের মালিক দুর্গাপুর উপজেলার গনকৌড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে সোহরাব হোসেন বাচ্চু (৫৮) গুরুতর আহত হন। তাকে উদ্ধার করতে এসে পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মালিপাড়া গ্রামের কাঠমিস্ত্রি শাহিন আলম (৪২) এবং দোকানের কর্মচারী মিঠু (১৯) দগ্ধ হন।

আহতদের স্বজনরা জানিয়েছেন, দোকান মালিক সোহরাব হোসেন বাচ্চুর শরীরের প্রায় ৪০ ভাগ আগুনে ঝলসে গেছে। তাকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অপর দুজনকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, ‘দোকানটিতে দুর্ঘটনাবশত আগুন লাগে। তবে আগুনের সূত্রপাত জানা যায়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন লাগার বিষয়ে জানার চেষ্টা করছেন।’

ফয়সাল আহমেদ/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]