সিগন্যাল না মেনে রেললাইনে ট্রাক, সংঘর্ষে আহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১২:০২ এএম, ০২ মে ২০২১ | আপডেট: ০৮:০৬ এএম, ০২ মে ২০২১

খুলনা মহানগরীর খানজাহান আলী থানার আফিল গেট রেলক্রসিংয়ে একটি ট্রাক ও ট্রেন ইঞ্জিনের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ট্রাকটির চালক ও তার সহকারী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চালকের সহকারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার (১ মে) রাত পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত ট্রাক চালক মো. ইউনুস আলী (৩৫) এবং তার সহকারী মো. হাসানের (২৭) বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে।

জানা গেছে, ট্রাকটি মোংলা থেকে সিমেন্ট বোঝাই করে নিয়ে যশোরের দিকে যাচ্ছিলো। আফিল গেট রেলক্রসিংয়ে এলাকায় পৌঁছালে যশোর থেকে খুলনাগামী একটি ট্রেনের ইঞ্জিন (বেড নং- ৩৩) চলে আসে। এ সময় ট্রাকটি রেল ক্রসিংয়ের সিগন্যাল উপেক্ষা করে পাশ কেটে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি দেখতে পেয়ে ট্রেনের ইঞ্জিন বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে শেষ পর্যন্ত সময়মতো সেটির গতিরোধ করা যায়নি। ফলে ট্রেন ইঞ্জিনের ধাক্কায় ট্রাকটি উল্টে গেটম্যানদের ঘরের ওপর গিয়ে পড়ে।

পরে খানজাহান আলী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকটিকে উদ্ধারে কাজ শুরু করে।

আলমগীর হান্নান/এসএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]