সাদা পোশাকে তুলে নেয়ার এক সপ্তাহেও খোঁজ মেলেনি কলেজছাত্রের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৯:৪২ এএম, ০৫ মে ২০২১

সুনামগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী সজীব ইখতিয়ারের সন্ধান চেয়েছেন তার মা মোছা. নাদিরা বেগম। জামালগঞ্জের আছানপুর থেকে গত ২৮ এপ্রিল সাদা পোশাকে ১০-১২ জন সশস্ত্র লোক তার ছেলেকে তুলে নিয়েMissing যাওয়ার পর এখনও সন্ধান পাননি তিনি।

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার কামারকান্দি গ্রামের মৃত আমিরুল ইসলামের স্ত্রী ও সিলেট নগরের টিলাগড় রাজপাড়ার সুরভী ৭২ নম্বর বাসার বাসিন্দা নাদিরা বেগম তার ছেলের সন্ধান দিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

মঙ্গলবার সিলেট জেলা প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে নাদিরা বেগম ছেলের সন্ধান দাবি করে লিখিত বক্তব্যে উল্লেখ করেন, তার বাবার বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ থানার আছনপুর গ্রামে। দ্বিতীয় ছেলে সুনামগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্র সজীব ইখতিয়ারকে নিয়ে গত ২০ এপ্রিল বেড়াতে যান। গত ২৮ এপ্রিল বিকেল ৩টার দিকে আছানপুরের বাড়ি থেকে তাকে একদল সশস্ত্র লোক জোরপূর্বক তুলে নিয়ে যায়।

তিনি আরও বলেন, সশস্ত্র লোকদের সাথে জামালগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহাগ ও উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা চিনতে পেরেছেন। ঘটনার পর তিনি জামালগঞ্জ থানায় যোগাযোগ করেও কোনো তথ্য পাননি। এমনকি জিডি করতে গেলেও জামালগঞ্জ থানা পুলিশ তা গ্রহণ করেনি।

পরে বিভিন্ন দফতরে যোগাযোগ করে ব্যর্থ হয়ে ২ এপ্রিল ডিআইজি ও সুনামগঞ্জের পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেন নাদিরা। কিন্তু এখনও সজীব ইখতিয়ারের সন্ধ্যান দিতে পারেনি সুনামগঞ্জ পুলিশ।

নাদিরা জানান, তার ছেলে সজীব ইখতিয়ার কোনো দল ও মতের সাথে সম্পৃক্ত নয়। দেশবিরোধী ও রাষ্ট্রদ্রোহী কিংবা সমাজ বিরোধী অপরাধেও জড়িত নয়। তার বিরুদ্ধে মামলাও নেই। তিনি তার ছেলেকে অক্ষত অবস্থায় ফেরত দিতে প্রধানমন্ত্রীসহ সরকারের ঊর্ধ্বতন মহলের পদক্ষেপ কামনা করেন।

ছামির মাহমুদ/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]