ভারতের হ্যান্ড স্যানিটাইজার মেশিন পেল রাজশাহী পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ০৯ মে ২০২১

করোনাভাইরাস প্রতিরোধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে (আরএমপি) হ্যান্ড স্যানিটাইজার মেশিন প্রদান করেছেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাট্টি।

রোববার (৯ মে) সকাল ১০টায় ভারত সরকারের পক্ষ হতে হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি রাজশাহী পুলিশের কাছে হস্তান্তর করেন তিনি।

আরএমপি পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের জন্য নতুন ব্যারাকের প্রবেশদ্বারে স্থাপিত স্বয়ংক্রিয় মেশিনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এটি উদ্বোধন করেন আরএমপি পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। এ সময় উপস্থিত ছিলেন সঞ্জীব কুমার ভাট্টি।

আবু কালাম সিদ্দিক বলেন, করোনাভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলছে। এই ক্রান্তিলগ্নে স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি পুলিশ লাইন্সের পুলিশ সদস্যদের ভাইরাস হতে রক্ষা করতে সাহায্য করবে। এর ব্যবহারে করোনাভাইরাস থেকে অনেকাংশে নিরাপদ থাকবেন পুলিশ সদস্যরা।

RMP-1

এই স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিনটি উপহার হিসেবে প্রদান করায় তিনি ভারত সরকারকে ও ভারতীয় সহকারী হাইকমিশনারকে ধন্যবাদ জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. রশিদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) আবু আহাম্মদ আল মামুন ও উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও উন্নয়ন) মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) মো. সাইফউদ্দীন শাহীনসহ আরএমপির ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

ফয়সাল আহমেদ/এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]