বিয়ে বাড়িতে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১১:০৬ পিএম, ১৮ মে ২০২১

ময়মনসিংহের ধোবাউড়ায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য এবং স্বাস্থ্যবিধি না মেনে বৌভাতের আয়োজন করায় ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে উপজেলার গামারিতলা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে বৌভাত অনুষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুজ্জামান।

jagonews24.com

তিনি বলেন, করোনাকালে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বৌভাতের আয়োজন করায় এ জরিমানা করা হয়েছে।এছাড়া করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক অনুষ্ঠানের আয়োজনের অনুরোধ জানান তিনি।

স্থানীয়রা জানায়, সোমবার (১৭ মে) উপজেলা সদর ইউনিয়নে বিয়ে করেন কৃষ্ণপুর গ্রামের মানিক মিয়ার ছেলে ইলিয়াস মিয়া। তবে নিষেধাজ্ঞা থাকায় কনের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা না হলেও বরের বাবা মানিক মিয়া মঙ্গলবার (১৮ মে) বৌভাতের আয়োজন করেন। এমতাবস্থায় স্থানীয় প্রশাসন বিষয়টি জানতে পেরে স্বাস্থ্যবিধি ও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

মঞ্জুরুল ইসলাম/এএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]