চার মাদরাসাছাত্রকে বলাৎকার, অধ্যক্ষ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৪ মে ২০২১

চার মাদরাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে সিলেট হজরত শাহজালাল তমজিদিয়া (রহ.) মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা সৈয়দ দেলোয়ার হোসেনকে (৫৩) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৪ মে) দুপুরে দক্ষিণ সুরমার মোমিনখলাস্থ ওই মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ গ্রামের সৈয়দ আবু বক্করের ছেলে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (২৩ মে) সন্ধ্যায় জরুরি সেবা ৯৯৯ নম্বরে অভিযোগ পেয়ে মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দক্ষিণ সুরমার মোমিনখলাস্থ হজরত শাহজালাল তমজিদিয়া (রহ.) মাদরাসার বিভিন্ন শ্রেণিতে অধ্যয়নরত চার শিশুকে গত ১৪ এপ্রিল (বুধবার) থেকে বিভিন্ন সময় তাদের তুলে নিয়ে বলাৎকার করতেন। রোববার (২৩ মে) সন্ধ্যায় বলাৎকারের শিকার এক শিশুর আত্মীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে অভিযোগ করেন। পরে পুলিশ ভিকটিমদের উদ্ধার করে এবং অভিযুক্ত অধ্যক্ষকে গ্রেফতার করে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, সোমবার দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতার দেলোয়ার হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

ছামির মাহমুদ/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]