সাভারে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০১:৪৫ পিএম, ১১ জুন ২০২১ | আপডেট: ০২:৪৪ পিএম, ১৪ জুন ২০২১

সাভারে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে মরদেহ পাটক্ষেতের মধ্যে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ক্ষেতের ভেতর থেকে তাদের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুড়ি জব্দ করা হয়।

শুক্রবার (১১ জুন) বেলা ১১টায় উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার চক থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন, বরিশালের গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭) ও একই এলাকার নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের উত্তর যাদুরচর এলাকায় বাবা-মায়ের সঙ্গে ভাড়াবাসায় থাকতো। সে স্থানীয় আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী ছিল। আর তার খালাতো ভাই নাজমুল বরিশাল থেকে তাদের বাসায় বেড়াতে এসেছিল বলে জানায় পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (১০ জুন) রাত ৯টার পরে বাসা থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি এ দুই যুবক।

jagonews24

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, শুক্রবার ভোরে হারুলিয়া এলাকায় দুই যুবককে কুপিয়ে হত্যা করে মরদেহ পাটক্ষেতে ফেলে যায় দুর্বৃত্তরা। সকালে স্থানীয় চাষিরা তাদের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) আব্দুল্লাহিল কাফি বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে দুই যুবকের নাম রায়হান ও নাজমুল বলে জানা গেছে। এদের মধ্যে রায়হান যাদুরচর এলাকায় ভাড়াবাসায় থাকতো ও তার খালাতো ভাই নাজমুল বরিশাল থেকে বেড়াতে এসেছিল। হত্যার রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ। এ ঘটনায় মামলা করে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত পাঁচদিনে সাভার, আশুলিয়া ও ধামরাই থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে তিনজনই হত্যাকাণ্ডের শিকার হয়েছেন ও বাকি দুজন আত্মহত্যা করেছিলেন।

আল-মামুন/এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]