রংপুরে মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০১:৩৬ এএম, ১২ জুন ২০২১

রংপুরের কাউনিয়ায় শাকিলা (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (১১ জুন) বিকেলে নিজ ঘরে বাঁশের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী।

শাকিলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের গদাই গ্রামের সাইফুল ইসলাম কুলুর মেয়ে এবং স্থানীয় বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

শাকিলার পরিবারের বরাত দিয়ে বালাপাড়া ইউপি সদস্য আমিনুর ইসলাম জানান, মেয়েটি খুবই ভালো। তবে অনেকটা জেদি স্বভাবের এবং তার মানসিক সমস্যা ছিল। শুক্রবার বিকেল ৫টার দিকে বাড়ির কাজকর্ম নিয়ে মেয়েটির সঙ্গে রাগারাগি করেন তার মা। এরপর মেয়েটির মা বাড়ির পাশে ক্ষেতে ঘাস তুলতে যান। এদিকে মায়ের ওপর অভিমান করে ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে শাকিলা।

আত্মহত্যার বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি, তদন্ত) সেলিমুর রহমান বলেন, স্কুলছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তদন্ত ছাড়া মেয়েটির আত্মহত্যার প্রকৃত রহস্য বলা যাচ্ছে না বলে জানান তিনি।

এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]