গৌরীপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০১:৪৬ এএম, ১২ জুন ২০২১

ময়মনসিংহের গৌরীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রফিকুল ইসলাম (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রফিকুল ইসলাম উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বলুহা গ্রামের মরজত আলীর ছেলে।

শুক্রবার (১১ জুন) জুমার নামাজের পর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বলুহা গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত রফিকুল ইসলাম জুমার নামাজ পড়ে বাড়িতে ফিরে তার পাখিকে খাবার দিতে যান। ছেলে বাড়িতে ফেরার পর তার মা গোসল করতে যান। গোসল শেষে দুপুরের খাবার খাওয়ার জন্য রফিকুলকে খুঁজতে থাকেন তার মা। এ সময় ঘরের দরজা বন্ধ থাকায় তার মা জানালা দিয়ে উকি দিয়ে দেখেন, রফিকুল বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে আছেন। পরে তার চিৎকার ও কান্নাকাটি শুনে প্রতিবেশীরা এসে রফিকুলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

নিহত রফিকুলের চাচাত ভাই রিপন মিয়া বলেন, মুরগির ডিমে তাপ দিয়ে কীভাবে বাচ্চা ফুটাতে হয় তা ইউটিউবে দেখে রফিকুল। সেই অনুযায়ী মুরগির বাচ্চা ফুটানোর যন্ত্র বানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান রফিকুল।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার আব্দুল হালিম বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় থানায় এক অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

মঞ্জুরুল ইসলাম/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]