মায়ের চিকিৎসা করাতে গিয়ে মারধরের শিকার ২ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০২:৪২ এএম, ১২ জুন ২০২১

অসুস্থ মাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করাতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রেজওয়ানুল করিম রিয়াদ ও তার ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাশেদ করিম।

শুক্রবার (১১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের সামনে এই ঘটনা ঘটে। রিয়াদ বেরোবির নবম ব্যাচের শিক্ষার্থী।

রিয়াদ জানান, ‘তার ভাইসহ অসুস্থ মাকে ভর্তি করার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। এ সময় ওয়ার্ডের দায়িত্বরত স্টাফরা ৩০ টাকার জায়গায় অতিরিক্ত টাকা দাবি করেন। অতিরিক্ত টাকার রসিদ চাইলে তারা (স্টাফ) দিতে অস্বীকৃতি জানান। কেন অতিরিক্ত টাকা চাওয়া হচ্ছে এর প্রতিবাদ করার সঙ্গে সঙ্গেই প্রায় ১৫/১৬ জন মিলে তাকে ও তার ছোট ভাইকে বেধড়ক মারধর করেন।

jagonews24

এই ঘটনায় তার ছোট ভাই রাশেদ করিম ছবি তোলার চেষ্টা করলে তাকেও মারধর করেন স্টাফরা। এ সময় তাদের মোবাইল কেড়ে নিয়ে রেখে দেন তারা। কিছুক্ষণ পর মোবাইল ফেরত দিলেও এ ব্যাপারে বাড়াবাড়ি করলে তাদের দুই ভাইকে গুম করারও হুমকি দেন তারা। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন মারধরের শিকার ওই দুই শিক্ষার্থী।

এ ব্যাপারে মেডিকেলে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই আপেল বলেন, বিষয়টি জানার পর ওই শিক্ষার্থীর মায়ের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেছি। তারা এসে বিষয়টি দেখবেন বলে জানান তিনি।

এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]