অতিরিক্ত যাত্রী বহন করায় ৭ অটোরিকশা চালকের জেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ১৪ জুন ২০২১

অতিরিক্ত যাত্রী বহনের দায়ে ময়মনসিংহের মুক্তাগাছায় সাত সিএনজি চালিত অটোরিকশা চালককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৪ জুন) দুপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা এ আদেশ দেন পরে তাদেরকে জেলে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, মুক্তাগাছার সত্রাশিয়া গ্রামের সৈকত (২৬), পাড়াটঙ্গীর রিপন (২২), রামনাথপুরের জোবায়ের (২৩), মন্ডলসেনের খলিলুর রহমান (৩৫), মানিকপুর গ্রামের জালাল উদ্দিন (৩৫), টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার চারালজানি গ্রামের তোফাজ্জল হোসেন (২৮) ও ফারুক হোসেন (২৮)। এদের মধ্যে পাঁচজনকে তিনদিন করে ও দুইজন চালককে একদিন করে জেল দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা বলেন, অতিরিক্ত যাত্রী বহন করায় তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল আকন্দ বলেন, অতিরিক্ত যাত্রী পরিবহন ও যাত্রী হয়রানীর অভিযোগে সাত সিএনজি অটোরিকশা চালককে আটক করে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড হয়। পরে তাদের ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

মঞ্জু-রুল ইসলাম/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]