মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, কারাগারে বিএনপি নেতা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ১৫ জুন ২০২১ | আপডেট: ০৮:০৩ পিএম, ১৫ জুন ২০২১

রংপুরের বদরগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এনামুল হক ওরফে চিকনা এনামুল (৪৮) নামের বিএনপির এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে সোমবার (১৪ জুন) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এনামুল হক উপজেলার মৃত যতির উদ্দিনের ছেলে। তিনি উপজেলার একটি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা কমিটির সদস্য।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ৮ জুন দুপুরের দিকে বাড়ির পাশের একটি মাঠে ওই ছাত্রীকে কৌশলে ডেকে নেন এনামুল। একপর্যায়ে শিশুটির মুখ চেপে ধরে ভুট্টাক্ষেতে নিয়ে যান এবং ধর্ষণচেষ্টা চালান। এসময় ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন। পরে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান এনামুল হক।

এ ঘটনায় সোমবার সন্ধ্যায় ওই ছাত্রীর মা বদরগঞ্জ থানায় ধর্ষণচেষ্টার লিখিত অভিযোগ দেন। পুলিশ ওইদিন রাতেই নিজ বাড়ি থেকে এনামুল হককে গ্রেফতার করে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]