অটোরিকশায় চাঁদাবাজি, কারাগারে দুই যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৫০ এএম, ১৬ জুন ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অটোরিকশায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবককে ১৫ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শরীফ মিয়া (২৮), তিনি পৌর এলাকার চরহোসেনপুর গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে। অপরজন তাজুল ইসলাম (২২), তিনি উপজেলার চরশিহারি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

সোমবার (১৫ জুন) বেলা ১২টার দিকে পৌর শহরের মুক্তিযোদ্ধা সংসদ চত্বর ও কাঁচামাটিয়া সেতু এলাকায় দুইজনকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন এ আদেশ দেন।

এর আগে গত রোববার (১৩ জুন) অটোরিকশা চালকরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন।

তিনি বলেন, অটোরিকশা চালকদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই যুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে ১৫ দিন করে কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্তদের ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়েছে। এসব চাঁদাবাজদের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ঈশ্বরগঞ্জ পৌরসভার মুক্তিযোদ্ধা সংসদ চত্বর ও কাঁচামাটিয়া সেতু এলাকায় কয়েকটি চক্র অটোরিকশায় চাঁদাবাজি করে আসছিল। মার্চে পৌর বাজারটি সিসিটিভি ক্যামেরার আওতায় আসলেও চাঁদাবাজির মাত্রা কমেনি। এমতাবস্থায় বাধ্য হয়ে অটোরিকশা চালকরা উপজেলা নির্বাহী বরাবর অভিযোগ করেন।

মঞ্জুরুল ইসলাম/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]