প্রায় ৭ মাস ধরে নিখোঁজ পুলিশ সদস্যের কলেজপড়ুয়া মেয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ১৭ জুন ২০২১ | আপডেট: ০৬:৩৩ পিএম, ১৭ জুন ২০২১
ছবি: সংগৃহীত

ময়মনসিংহে আবু তাহের নামের এক পুলিশ সদস্যের মেয়ে ৬ মাস ২০ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ মেয়ের নাম আঁখি আক্তার (২০)। মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়ে যান তিনি। এরপর আর ফিরে আসেননি।

নিখোঁজ আখি আক্তার সদর উপজেলার পড়শিপাড়া গ্রামের আবু তাহেরের মেয়ে। তিনি উপজেলার আলতাফ গোলন্দাজ ডিগ্রি কলেজের ছাত্রী।

পুলিশ সদস্য আবু তাহের জামারপুর সদর থানার ২নং পুলিশ ফাঁড়িতে কর্মরত।

গত বছরের ২৯ ডিসেম্বর সকালে মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বের হন আঁখি আক্তার। পরদিন ৩০ ডিসেম্বর গফরগাঁও থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন বাবা আবু তাহের।

গফরগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আহসান হাবিব জাগো নিউজকে বলেন, ‘আখি বাড়ি থেকে চলে যাওয়ার সময় মোবাইল নিয়ে যাননি। বাড়ির সবার নম্বর ট্র্যাকিং করেও কোনো সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ‘এখন আমিসহ ডিবি পুলিশ তাদের বাড়িতে আছি। তবে, যত তাড়াতাড়ি সম্ভব তাকে খুঁজে বের করা হবে।’

এ বিষয়ে নিখোঁজ আঁখি আক্তারের বাবা পুলিশ সদস্য আবু তাহের জাগো নিউজকে বলেন, ‘সে গতবছর এসএসসি পরীক্ষায় পাস করার কথা ছিল। কিন্তু তার লেখাপড়ার মান খারাপ, তাই গতবছর এইচএসসি ফরম পূরণ করতে দেয়া হয়নি। পরে ওই বছর সবাইকে অটোপাস দেয় সরকার। তার দাবি ফরম পূরণ করতে পারলে সে অটোপাস করতে পারত। এসব বিষয় নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে চলে যায়।’ যেভাবেই হোক মেয়েকে খুঁজে বের করার দাবি জানান তিনি।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]