ভাড়া বাসা থেকে ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ১৮ জুন ২০২১ | আপডেট: ১২:০১ এএম, ১৯ জুন ২০২১
ফাইল ছবি

ময়মনসিংহের নান্দাইলে হাত-পা বাঁধা ও মুখে বালিশ চাপা দেয়া অবস্থায় জাহেদ মিয়া তালুকদার (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জাহেদ তালুকদার হবিগঞ্জের বানিয়াচং উপজেলার গানপুর গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। তিনি কাঠের তৈরি তৈজসপত্রের ব্যবসা করতেন।

শুক্রবার (১৮ জুন) বিকেল ৪টায় উপজেলার গাংগাইল ইউনিয়নের অরণ্যপাশা গ্রামের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ব্যবসায়ী জাহেদ মিয়া তালুকদার গত ২৬ মে ওই বাসা ভাড়া নেন। তার অধীনে ৮ জন হকার তার তৈরি করা তৈজসপত্র বিক্রি করতেন।

দুপুরে জাহেদের কক্ষের বারান্দায় বাতি জ্বলতে দেখে বাসার মালিক হকারদের ডেকে বাতি নেভাতে বলেন। বারান্দার গ্রিলে তালা মারা থাকায় একজন হকার একটি কাঠি দিয়ে খোঁচা মেরে বাতির সুইচ বন্ধ করে দেন।

কিন্তু দুপুর পার হয়ে বিকেল হলেও জাহেদ ঘরের দরজা না খোলায় তাকে ডাকাডাকি করেন। ডাক দিলেও কোনো সাড়া না দেয়ায় দরজা খুলে দেখা যায়, তার হাত-পা বাঁধা মরদেহ মুখে বালিশ চাপা দেয়া অবস্থায় মেঝেতে পড়ে আছে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]