সিলেটে তিন মাদরাসাছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১৮ জুন ২০২১

সিলেটের দক্ষিণ সুরমার আহমদপুরে তিন মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ জুন) দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ হাসান আহমদ (১৩), হোসেন আহমদ (১৩) দুই ভাই। নিখোঁজ আরেকজনের নাম অপু (১০)।

নিখোঁজ হাসান ও হোসেন সিলেট নগরের কুদরত উল্লাহ মাদরাসায় হেফজ বিভাগে পড়তেন। আর অপু দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার স্থানীয় একটি মাদরাসায় হেফজ বিভাগে পড়েন।

নিখোঁজ দুই ভাইয়ের চাচাতো ভাই সালাহ উদ্দিন আহমদ জানান, বৃহস্পতিবার সকাল ৬টায় বাসার কাউকে কোনো কিছু না বলে তারা বের হয়ে যায়। এরপর তারা আর বাসায় ফেরেনি। করোনার কারণে মাদরাসা বন্ধ থাকায় তারা বাসায় থেকে পড়াশুনা করছিল।

নিখোঁজ হাসান ও হোসেন দক্ষিণ সুরমার আহমদপুর এলাকার মৃত সামছুল ইসলামের ছেলে এবং অপু জালালাবাদ থানার জাঙ্গাইল এলাকার রিপন মিয়ার ছেলে।

ঘর থেকে বের হওয়ার সময় তাদের পরনে ছিল টি-শার্ট ও প্যান্ট। তারা সবাই সিলেটের আঞ্চলিক বাসায় কথা বলে। তাদের সবার গায়ের রং শ্যামলা।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, তিন মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনায় জিডি হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এখন পর্যন্ত নিখোঁজ শিশুদের সন্ধান পাওয়া যায়নি।

ছামির মাহমুদ/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]