খুলনায় কঠোর লকডাউন, ৩৮ চেকপোস্টে চলছে নজরদারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৩ জুন ২০২১ | আপডেট: ০৯:৫৮ পিএম, ২৩ জুন ২০২১

করোনাভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় খুলনায় চলছে কঠোর লকডাউন। খুলনা মেট্রোপলিটন পুলিশ সরকার নির্দেশিত এ কঠোর লকডাউন বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

খুলনা মহানগরীর প্রবেশদ্বারসহ বিভিন্ন স্থানে ৩৮টি চেকপোস্ট বসিয়ে কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য চেকপোস্ট কার্যক্রম জোরদার করা হয়েছে। এ কার্যক্রম চলমান রয়েছে। কেএমপির আট থানা এলাকায় বুধবার (২৩ জুন) চলমান লকডাউন কার্যক্রমে ৩৫ টি ইজিবাইক, একটি মাহিন্দ্র, একটি রিকশা, সাতটি মোটরসাইকেল, ৪৪ টি গাড়ি জব্দ করা হয়েছে। এ সংক্রান্তে মামলা ১৫৪ টি।

jagonews24

উল্লেখ্য, খুলনা মহানগরীতে মাস্ক পরিধান না করা, স্বাস্থ্যবিধি মেনে না চলা এবং অপ্রয়োজনে বাইরে বের হয়ে ঘোরাঘুরির অপরাধে কেএমপির বিভিন্ন থানার সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক পুলিশ ২২ মামলা দিয়ে ১ লাখ৭৬ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও কেএমপির আট থানা এলাকায় গত ২২ জুন থেকে লকডাউন কার্যকর করতে ২৯ টি মোবাইল টিম, ১৮টি হোন্ডা মোবাইল টিম, চারটি পিকেট ডিউটি এবং থানা, ফাঁড়ি ও ট্রাফিক পুলিশের সদস্যগণ ২৪ ঘণ্টা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আলমগীর হান্নান/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]