খুলনায় ইয়াবাসহ পুলিশ সদস্য হত্যা মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১২:৩৭ এএম, ২৪ জুন ২০২১

খুলনা মহানগরীতে পুলিশ হত্যা মামলার আসামি মেহেদী হাসান ওরফে রতন ওরফে প্রিন্সকে (৩২) ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৩ জুন) বিকেল ৫টায় নগরীর খালিশপুর থানাধীন খুলনা পাবলিক কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি খালিশপুর থানাধীন আলমনগর রুলিং মিল জামে মসজিদের পেছনের এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খালিশপুর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময়ে তার কাছে থাকা ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি বলেন, তার বিরুদ্ধে ২ বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানাসহ ৭টি গ্রেফতারি পরোয়ানা মূলতবি রয়েছে। এছাড়াও সে পথের বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্য মো. আজিজুল রহমান হত্যা মামলার অন্যতম আসামি এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও ৯টির অধিক মামলা রয়েছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন খান জানান, গ্রেফতারের পর নতুন করে তার বিরুদ্ধে মাদক আইনের একটি মামলা রুজু করা হয়েছে।

আলমগীর হান্নান/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]