জাগো নিউজের সাংবাদিক জাহাঙ্গীর কবির জিতুর বাবার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৩ জুলাই ২০২১

অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম-এর রংপুরের নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর কবির জিতুর বাবা আলহাজ আবু তাহের বাবু (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১টায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আবু তাহের বাবু লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দুই নম্বর মদাতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত আজিমুদ্দিন মিয়ার দ্বিতীয় পুত্র। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য স্বজন, শুভানুধ্যায়ী ও গুণগ্রাহী রেখে গেছেন।

স্বজনরা জানান, গত ২৯ জুন রাতে ব্রেন স্ট্রোক করলে আবু তাহের বাবুকে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ও শ্বাসকষ্ট বাড়লে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। গত ৬ জুলাই থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। দীর্ঘ ১৪ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, বাদ এশা গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে আবু তাহের বাবুকে দাফন করা হবে।

দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে এলাকার মানুষের সেবা করেছেন আবু তাহের বাবু। ইউনিয়নের চামটাহাট তালিমুল কওমি মাদরাসার প্রতিষ্ঠাতা সেক্রেটারি ছিলেন তিনি। এছাড়া পশ্চিমপাড়া জামে মসজিদের সেক্রেটারি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মদাতিতে। গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাগো নিউজ পরিবার।

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ইএ/এইচএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]