গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় ২ ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০২:২২ পিএম, ২০ জুলাই ২০২১

বরিশালের গৌরনদীর বাটাজোরের বাইছখোলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) সকাল ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পটুয়াখালীর মির্জাগঞ্জের পিপড়াখালী এলাকার আব্দুর রহমানের ছেলে কামরুল হাসান (২৪) ও একই উপজেলার ঝাটিবুনিয়া এলাকার মতিন ভূইয়ার ছেলে মো. হোসাইন ভূইয়া (২৩)। তারা দুজন সম্পর্কে খালাতো ভাই।

গৌরনদী হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন্ট মো. মাহাবুব উজ্জল জানান, কামরুল ও হোসাইন ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তারা পরিবারের সঙ্গে ঈদ উদযাপনের জন্য মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে সকাল ৯টার দিকে বাইছখোলা এলাকা পৌঁছালে বৃষ্টির মধ্যে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে দুজনই আহত হন। তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুঘটনার খবর তাদের স্বজনদের জানানো হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশে রওনা হয়েছেন। তারা পৌঁছালে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি হস্তান্তর করা হবে।

সাইফ আমীন/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]