জমি নিয়ে বাগবিতণ্ডা, চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২২ জুলাই ২০২১

সিলেটের গোয়াইনঘাটে জায়গাজমি নিয়ে বাগবিতণ্ডায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আব্দুর রউফ (৩০) নামের এক যুবক খুন হয়েছেন। ভাই-ভাতিজার হাত থেকে একমাত্র ছেলেকে বাঁচাতে গিয়ে নিহতের বাবা আব্দুর রহমান (৭০) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের হাটগ্রামে নিজবাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে হাটগ্রাম পশ্চিম পাড়ার বৃদ্ধ আব্দুর রহমান ছেলে আব্দুর রউফকে নিয়ে নিজ জায়গায় শৌচাগার নির্মাণ করছিলেন। ওই জায়গা নিজেদের দাবি করে আব্দুর রহমানের ছোটভাই হবি রহমানের ছেলে মানিক মিয়া এতে বাধা দেন।

এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে মানিক ধারালো ছুরি নিয়ে বৃদ্ধ চাচা আব্দুর রহমান ও তার ছেলে আব্দুর রউফের ওপর হামলা চালান। এতে মানিকের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই রউফ মারা যান। তাকে বাঁচাতে গিয়ে বাবা আব্দুর রহমানও আহত হন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও নিহতের পরিবারকে সব ধরনের আইনি সহযোগিতা দিতে করতে থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

ছামির মাহমুদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]