নিখোঁজের চারদিন পর মিলল বৃদ্ধের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:২৫ এএম, ২৩ জুলাই ২০২১
ফাইল ছবি

রাজশাহীর পবা কর্ণহার থানা এলাকার কৈকুড়ি গ্রামের বাসিন্দা ছতর মুর্মু (৮০)। চারদিন যাবৎ নিখোঁজ ছিলেন তিনি। সবশেষ ছতরের মরদেহ মেলে।

বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যায় তার বাড়ি থেকে প্রায় ১০০ গজ দূরে একটি জঙ্গলের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখেন কয়েকজন স্থানীয়রা।

ঘটনাটি নিশ্চিত করেছেন নগরীর কর্ণহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন।

পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, ছতর মুর্মু সাওতাল নৃ-গোষ্ঠীর লোক। গত ১৯ জুলাই সকাল থেকে নিখোঁজ ছিলেন। তাকে কোথাও খুঁজে পাচ্ছিল না তার স্বজনেরা। নিখোঁজের চারদিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় ওই বৃদ্ধের মরদেহ বাড়ির পাশের একটি জঙ্গলে দেখতে পায় কিছুলোক। তারা বাড়িতে খবর দিলে পরে মৃত বৃদ্ধের স্বজনেরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে রামেক মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

কিভাবে তিনি মারা গিয়েছেন তা জানতে চাইলে তিনি বলেন, মরদেহটি একেবারেই পচেগলে পোকা ধরে গিয়েছে। আর ঠিক কী কারণে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। পরিবারের লোকজনও কিছু বলতে পারছেন না। তাই ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

ফয়সাল আহমেদ/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]