রংপুরে নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ১১:৫৫ পিএম, ২৪ জুলাই ২০২১
প্রতীকী ছবি

রংপুরের বদরগঞ্জে আয়মনা বেগম (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বরকতপুর ডাঙ্গাপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আয়মনা বেগম ওই এলাকার আবেদ আলীর মেয়ে। তাকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ সজিনা গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ তার পরিবার ও এলাকাবাসীর।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের আগে আয়মনা বেগম একই এলাকায় তার নানির বাড়িতে বেড়াতে যান। শনিবার সকালে বাড়ি থেকে সামান্য দূরে একটি বাঁশ বাগানের ভেতরে তার মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে দুপুরে হাঁটু গেড়ে থাকা অবস্থায় একটি সজনে গাছের ডাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরিবার ও এলাকাবাসী জানায়, মরদেহের পরনে সালোয়ার-কামিজ ছিল। পাশে মোবাইল ফোন ও একটি ওড়না পড়েছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং মুখ দিয়ে রক্ত ঝরছিল। কেউ তাকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ তাদের।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, ‘ওই নারীর মৃত্যুর বিষয়টি সন্দেহজনক। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

জিতু কবির/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]