সাভারে ৩ লাখ টাকার হেরোইনসহ তিন মাদক কারবারি গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৪:৪৮ এএম, ২৬ জুলাই ২০২১

সাভারে পৃথক স্থানে অভিযান চালিয়ে প্রায় তিন লাখ টাকার হেরোইন ও গাজাসহ চিহ্নিত তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রোববার (২৫ জুলাই) দুপুরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (২৪ জুলাই) সন্ধ্যা ও রাতে পৌর এলাকার ভাটপাড়া এবং কাউন্দিয়া মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- ঢাকার সাভার পৌরসভার কাজী মোকমা পাড়া মহল্লার মৃত জসিম উদ্দিনের ছেলে মো. রাসেল (৩৫), সবুজবাগ এলাকার নবী হোসেনের ছেলে আল আমিন (২৭) ও কাউন্দিয়া মধ্যপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. বাবুল ওরফে হাত কাটা বাবুল।

রোববার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে সাভার মডেল থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির খবর পেয়ে শনিবার সন্ধ্যায় পৌরভার এক নম্বর ওয়ার্ডের ভাটপাড়া মহল্লায় অভিযান চালানো হয়। পরে ওই এলাকার ম্যানেজার রুবেলের বাড়ির সামনে থেকে মাদক ব্যবসায়ী মো. রাসেল (৩৫) ও আল আমিনকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে আনুমানিক দুই লাখ ৪০ হাজার টাকা মূল্যের ৮০০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

অন্যদিকে, শনিবার রাত ১২টার দিকে উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের কাউন্দিয়া মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩৫ হাজার টাকা মূল্যের ১৭৫ পুরিয়া হেরোইন ও ৪০০ গ্রাম গাঁজাসহ মো. বাবুলকে (৪৫) আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক তিন মাদক কারবারির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আল-মামুন/এসআর

 

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]