বিয়ের ১৫ দিন পর জানলেন স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:৩১ এএম, ০২ আগস্ট ২০২১

রাজশাহীর বাঘায় বিয়ের ১৫ দিনের মাথায় এক যুবক বুঝতে পারেন তার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা। তিনি বিষয়টি স্বজনদের জানান। এ ঘটনায় শুক্রবার (৩০ জুলাই) রাতে তরুণীর সাবেক প্রেমিককে আসামি করে মামলা করেন যুবকের শ্বশুর। এর আগে গত ১৫ জুলাই ওই যুবকের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়। 

বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) কুদ্দুস জানান, বিয়ের ১৫ দিন পর যুবক জানতে পারেন তার বিবাহিত স্ত্রী অন্তঃসত্ত্বা। পরে কোরবানির ঈদের পর স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে আসেন। তিনি শ্বশুরবাড়ির লোকজনকে বিষয়টি জানান। পরদিন উপজেলা সদরের একটি ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা করে পরিবারের লোকজন নিশ্চিত হন ওই তরুণী ছয় মাসের অন্তঃসত্ত্বা।

পুলিশ জানায়, বিয়ের আগে একই গ্রামের সোহেল রানার নামের একজনের সঙ্গে ওই তরুণীর (১৮) প্রেমের সম্পর্ক ছিল। পরে তারা শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এ ঘটনায় তরুণীর বাবা থানায় একটি অভিযোগ দেন। অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে রেকর্ড করা হয়। তবে মামলার পর থেকে আসামি সোহেল পলাতক।

এসআই কুদ্দুস জানান, সোহেলকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য শনিবার (৩১ জুলাই) সকালে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই তরুণী জানান, সোহেল জোরপূর্বক এ ঘটনা ঘটিয়েছেন। বিষয়টি কাউকে জানালে বাবাকে হত্যার হুমকিও দিয়েছিলেন। এ কারণে তিনি বিষয়টি গোপন রাখেন।

ফয়সাল আহমেদ/আরএইচ/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]