অবশেষে ভোট দিলেন জাপা প্রার্থী আতিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২১

ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) জটিলতার অবসানের পর অবশেষে ভোট দিয়েছেন সিলেট-৩ আসনের উপ নির্বাচনের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক।

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকাল সোয়া ৩টার দিকে নিজ কেন্দ্র দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

সহকারী রিটার্নিং অফিসার জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেহেনা আক্তার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইভিএমে আঙুলের ছাপ না মেলায় প্রথমে ভোট দিতে পারেননি জাপা প্রার্থী আতিক। পরে বিষয়টির সমাধান করে তার ভোট নেওয়া হয়।

এর আগে সকাল ১০টায় কেন্দ্রে গিয়েও ইভিএমে আঙুলের ছাপ না মেলায় ভোট দিতে পারেননি আতিকুর রহমান আতিক। পরে প্রিসাইডিং অফিসার নির্বাচন কমিশনকে বিষয়টি জানালে তারা এ সংক্রান্ত জটিলার সমাধান করেন।

আতিকুর রহমান আতিক জানান, সকালে কেন্দ্রে গেলে ইভিএম জটিলতার কারণে ভোট দেয়া সম্ভব হয়নি। তবে জটিলতা নিরসনের পর ভোট দিতে পেরেছি।

রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সাসুদ রানা বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে আতিকুর রহমান সকালে ভোট দিতে পারেননি। আমরা তাকে দুইঘণ্টা পর এসে ভোট দিতে বলেছি।

উল্লেখ্য, গত ১১ মার্চ করোনায় আক্রান্ত হয়ে সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী মারা গেলে আসনটি শূন্য হয়। পরে ৪ সেপ্টেম্বর ভোটগ্রহণের দিন নির্ধারণ করে কমিশন।

ছামির মাহমুদ/এএইচ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।