প্রাইভেটকারে মাদক সরবরাহ করতেন তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহে ইয়াবা ও হেরোইনসহ ১২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৪৮০ পিস ইয়াবা, ১০ গ্রাম হেরোইন ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- ময়মনসিংহ নগরীর আহাম্মদ হোসেনের ছেলে মো. মোজাম্মেল (২২), মৃত আনোয়ার হোসেনের ছেলে মো. বাবু (২৩), মো. আ. রশিদের ছেলে মো. তৌকির আহম্মেদ ফয়সাল (২৫), মৃত তপন দাসের ছেলে তাপস দাস (২৬), বিজয় পণ্ডিতের ছেলে বিকাশ পণ্ডিত (২১), আ. সাত্তারের ছেলে মো. রুমান মিয়া (২৫), মো. আজি উল্লাহর ছেলে মো. দেলোয়ার ওরফে বেকার (৩২), সোমের আলীর ছেলে মো. সোহেল (৩৩), জেলার ভালুকার মৃত আলাল উদ্দিন ছেলে মো. আলমগীর হোসেন ওরফে আলী (২৮), মৃত রহমান সরকারের ছেলে মো. মজিবুর রহমান (৩৮), গফরগাঁওয়ের মৃত শামছুল ইসলামের ছেলে মো. ঈমাম মেহেদী ওরফে মেহেদী কাজী (৩০) এবং মৃত হাকি শেখের ছেলে মো. মজিবর রহমান (৩৮)।

jagonews24

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকা ও জেলার ভালুকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, এই চক্রটি দীর্ঘদিন প্রাইভেটকারে মাদক সরবরাহ করতেন-এমন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এছাড়া গ্রেফতারদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার পর আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

মঞ্জুরুল ইসলাম/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]