নারীকে অপহরণ করে ধর্ষণ যুবকের, স্বামীর নামে মামলা শাশুড়ির

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২১

রংপুরে এক নারীকে অপহরণ করে নিয়ে ২৪ দিন আটকে রেখে ধর্ষণ করেছেন মিঠু মোল্লা নামে একজন। তবে তার খোঁজ মিলছিল না বলে ওই নারীর মা তার স্বামীর বিরুদ্ধেই হত্যার অভিযোগে মামলা করেছেন। শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে বেরিয়ে এসেছে প্রকৃত ঘটনা।

পিবিআই ওই নারীকে মিঠু মোল্লার কবল থেকে উদ্ধার করেছে। পাশাপাশি আটকে রেখে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে মিঠুকে।

রংপুরের পিবিআই সূত্রে জানা গেছে, গত ১৭ আগস্ট ওই নারীর মা আদালতে তার মেয়েকে অপহরণের পর হত্যার অভিযোগ এনে মামলা করেন। মামলায় সেই নারীর স্বামী মানিক মিয়াকেই অভিযুক্ত করা হয়। শুনানি শেষে আদালত মামলাটির তদন্তভার পিবিআইকে দেন।

তদন্তভার পেয়ে রংপুর পিবিআই’র একটি দল অনুসন্ধান চালিয়ে নিশ্চিত হয় যে, রিক্তা বেগমকে হত্যা করা হয়নি। এরপর গত ৩ সেপ্টেম্বর (শুক্রবার) গাজীপুর জেলার কালিয়াকৈর থানার পল্লী বিদ্যুৎ এলাকার সুমন ব্যাপারীর বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় গ্রেফতার করা হয় মিঠু মোল্লাকে (২৬)।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শফিউল আলম জাগো নিউজকে বলেন, রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে দুজনকে আদালতে হাজির করা হলে ওই নারী ১৬৪ ধারায় জবানবন্দি দেন। তিনি জানান, তাকে ভুল বুঝিয়ে ও প্রলোভন দেখিয়ে মিঠু মোল্লা অপহরণ করে ২৪ দিন পাবনা ও গাজীপুরের বিভিন্ন স্থানে নিয়ে আটকে রেখে ধর্ষণ করেন। তিনি স্বামীর কাছে যেতে চাইলে আদালত তাকে স্বামীর হেফাজতেই দেন। একই সঙ্গে তার স্বামীকে অভিযোগ থেকে অব্যাহতি দেন আদালত।

এসআই আরও বলেন, গ্রেফতার মিঠু মোল্লাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জিতু কবীর/এসজে/এইচএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]