আশুলিয়ায় শিশু ধর্ষণের মামলায় ভণ্ড কবিরাজ গ্রেফতার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০১:৫৭ এএম, ১১ সেপ্টেম্বর ২০২১

সাভারের আশুলিয়ায় নয় বছরের শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ধর্ষণের অভিযোগে ভণ্ড কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামাল (৫৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল-মামুন কবির এ তথ্য জানান। এর আগে বিকেলে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কামাল হোসেন চাঁদপুর জেলার মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই শিশু তার পোশাকশ্রমিক বাবা-মায়ের সঙ্গে আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে বসবাস করেন। শিশু সন্তানকে বাসায় রেখে প্রতিদিনের মত গত ৩ সেপ্টেম্বর কারখানায় কাজে যান বাবা-মা।

শিশুটি বাইরে খেলতে বের হলে ভণ্ড কবিরাজ চকলেট কিনে দেওয়ার কথা বলে তার দোকানে ভেতরে নিয়ে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে কামাল আত্মগোপনে চলে যায়। এঘটনায় গত ১৯ আগস্ট মামলা দায়ের হলে আসামি গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে শুক্রবার বিকেলে তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আল-মামুন কবির বলেন, ‘আসামি ঘনঘন স্থান পরিবর্তন করছিলেন। অবশেষে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।’

আল-মামুন/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]