মেয়ের আকিকা অনুষ্ঠানে যাওয়ার পথে প্রাণ গেল বাবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৬:৩৯ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

একমাত্র মেয়ের আকিকা (নামকরণ) অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় অশোক কুমার সরকার নামে এক কলেজশিক্ষকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে রংপুরের বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের বোর্ডঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অশোক কুমারের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায়। তিনি রংপুরের একটি ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউটের প্রভাষক।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মেয়ের আকিকা উপলক্ষে মোটরসাইকেলে রংপুর থেকে দিনাজপুরের বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের রতনপুর গ্রামে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন অশোক কুমার।

রংপুর-বদরগঞ্জ সড়কের বোর্ডঘর এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা রংপুরগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকের একটি অংশে মোটরসাইকেলের হেলমেট আটকে গেলে ট্রাকচালক অন্তত ২০০ মিটার টেনে নিয়ে যায় মোটরসাইকেলটিকে।

এতে মারাত্মকভাবে আহত হন অশোক কুমার। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

বদরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান বেগ বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেলে আরোহীর শরীরের বিভিন্ন অংশ ছিঁড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় থানায় এখনও মামলা হয়নি। ট্রাক ও মোটরসাইকেলটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিতু কবীর/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]