যশোরে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০২:৫৯ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল যশোর জেলা শাখায় ৩৯৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ কমিটি অনুমোদন দেন।

ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী ১৪ সেপ্টেম্বর যশোর জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ছাত্রদল। ২০১৮ সালের ১৩ জুন রাজীদুর রহমান সাগরকে সভাপতি ও কামরুজ্জামান বাপ্পিকে সাধারণ সম্পাদক করে যশোর জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। তিন বছর পর মঙ্গলবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

কমিটিতে ৩২ জন সহ-সভাপতি, ৫১ জন যুগ্ম-সম্পাদক, ৫৪ জন সহ-সাধারণ সম্পাদক, ৫৫ জন সহ-সাংগঠনিক সম্পাদক ও ১৪৫ জন সদস্য রয়েছে।

কমিটিতে অন্যান্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, প্রচার সম্পাদক রাজিবুল হক তুর্য্য, সহ-প্রচার সম্পাদক রাব্বী হোসেন, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জীবন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান তপু, অর্থ সম্পাদক মিঠুন আনোয়ার, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম জহির, সমাজসেবা সম্পাদক আহসান হাবিব আপন, সাংস্কৃতিক সম্পাদক সায়েম হোসেন সজিব এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক হয়েছেন হাসানুল আলম মিল্টন।

মিলন রহমান/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]