ফ্ল্যাট-বাসার তালা ভেঙে স্বর্ণালঙ্কার চুরি করতেন তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৩৯ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহে দুই পেশাদার চোরকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তারা ফ্ল্যাট-বাসার তালা ভেঙে স্বর্ণালঙ্কার চুরি করতেন বলে স্বীকার করেছেন বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতাররা হলেন- জেলার নান্দাইল থানার চর ভেলামারী গ্রামের মৃত নুর হোসেনের ছেলে মো. রফিকুল ইসলাম (৪৫) ও জেলার ত্রিশাল উপজেলার বাসিন্দা মো. আবুল কালাম (৪০)।

মঙ্গলবার (১৪ আগস্ট) রাত ৯টার দিকে জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত সোমবার রাতে কিশোরগঞ্জ সদর ও জেলার ত্রিশাল উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, গত ১৩ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ভাটিকাশর এলাকার ছয়তলা ভবনের তৃতীয়তলার একটি ফ্ল্যাটের তালা ভেঙে নগদ টাকাসহ বিভিন্ন ধরনের স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় মামলা দায়েরের প্রায় ছয় মাস পর তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই চুরির সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। তারা আরও স্বীকার করে যে, তারা বিভিন্ন ফ্ল্যাটের তালা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করতেন। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মঞ্জুরুল ইসলাম/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]