ঈশ্বরগঞ্জে ইঞ্জিন বিকল, ময়মনসিংহ-চট্টগ্রাম ট্রেন যোগাযোগ বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০১:৪৯ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের সোহাগী রেল স্টেশনে বিজয় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়েছে। এ ঘটনায় ময়মনসিংহ থেকে চট্টগ্রামে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঈশ্বরগঞ্জের সোহাগী রেল স্টেশনে বিজয় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়। পরে রাত সাড়ে ১২টা পর্যন্ত ট্রেন যোগাযোগ স্বাভাবিক হওয়ার খবর পাওয়া যায়নি।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান।

তিনি বলেন, ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি সোহাগী স্টেশনে গিয়ে ইঞ্জিন বিকল হয়। এ ঘটনায় ময়মনসিংহ থেকে চট্টগ্রামে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। তবে অন্য কোনো ট্রেন স্টেশনে আটকা পড়েনি।

jagonews24

রাত সাড়ে ১২টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, শেষ খবর পাওয়া পর্যন্ত ট্রেনের ইঞ্জিন ঠিক করার জন্য কাজ চলছিল।

এদিকে স্থানীয় সূত্র জানায়, রাতে ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ায় কয়েকশ যাত্রী দুর্ভোগে পড়েছেন এবং ট্রেনের ইঞ্জিন ঠিক করতে গভীর রাত হওয়ায় যাত্রীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

মঞ্জুরুল ইসলাম/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]