কুড়িয়ে পাওয়া মানিব্যাগ ডা. দম্পতিকে বুঝিয়ে দিলেন পুলিশ সদস্য

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১১:১৩ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ নগরীর মাসকান্দা আমিরাবাদ এলাকায় দায়িত্ব পালনকালে একটি মানিব্যাগ কুড়িয়ে পান কোতোয়ালি মডেল থানার এক পুলিশ সদস্য। প্রকৃত মালিককে খুঁজে মানিব্যাগটি ফেরত দেন তিনি। এতে প্রশংসায় ভাসছেন এই পুলিশ সদস্য।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসেন।

তিনি বলেন, শনিবার বিকেলে সহকর্মী এএসআই ইলিয়াছ খানকে নিয়ে দায়িত্ব পালনের সময় নগরীর মাসকান্দা আমিরাবাদ এলাকায় পাকা রাস্তার ওপর একটি মানিব্যাগ দেখতে পেয়ে হাতে নিই। পরে মানিব্যাগ খুলে তার ভেতরে বেশ কিছু টাকা, ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্সসহ গুরুত্বপূর্ণ অনেক কাগজপত্র ও একটি মোবাইল নম্বরও পাই। সেই নম্বরে কল দিয়ে মানিব্যাগ পাওয়ার কথা বলে প্রয়োজনীয় প্রমাণ দিয়ে ফেরত নিতে বলি।

এসআই আরও বলেন, সন্ধ্যার পর ডা. এটিএম হামিদুল হক (অব.) এবং তার স্ত্রী ডা. কোহিনুর বেগম (অব.) কোতোয়ালি মডেল থানায় এসে প্রমাণ দিয়ে মানিব্যাগ ফেরত নিয়ে যান। পুলিশের এমন কাজে প্রবীণ এই ডা. দম্পতি অনেক খুশি হন এবং দোয়া করেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, পুলিশের দায়িত্ব মানুষের জানমাল রক্ষা করা। তারা সেই দায়িত্ব সঠিকভাবে পালন করেছেন।

মঞ্জুরুল ইসলাম/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]