বরিশালে স্কুলে যাওয়ার পথে ধর্ষণের শিকার কিশোরী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০২:৩৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

বরিশালের হিজলা উপজেলায় স্কুলে যাওয়ার পথে তুলে নিয়ে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রক্তক্ষরণের কারণে অসুস্থ হয়ে পড়লে সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এর আগে দুপুর ১২টার দিকে স্কুলে যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে আতাউল্লাহ মোল্লা (২০) নামে এক যুবক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে স্বজনরা অভিযোগ করেছেন।

অভিযুক্ত আতাউল্লাহ মোল্লা ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক।

শিক্ষার্থীর স্বজনরা জানান, আতাউল্লাহ মোল্লা ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। তবে শিক্ষার্থী বিষয়টি গোপন রাখে। স্কুলে যাওয়ার উদ্দেশ্যে আজ বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয় ওই শিক্ষার্থী। দুপুরে বাড়ি ফিরে এসে অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরে আসলে শিক্ষার্থী তার মাকে জানায়, স্কুলে যাওয়ার পথে ভারুইয়া গ্রামে তার পথরোধ করে আতাউল্লাহ মোল্লা। এরপর মুখ চেপে ধরে একটি বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। পরে সে সেখান থেকে পালিয়ে যায়।

শিক্ষার্থীর স্বজনরা আরও জানান, বিকেলে ওই শিক্ষার্থী আরও অসুস্থ হয়ে পড়ে। রক্তক্ষরণ বেড়ে যাওয়ায় চিকিৎসার জন্য সন্ধ্যার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারেক হাসান রাসেল জানান, বিষয়টি জানতে পেরে পুলিশের একটি দল সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে। পাশাপাশি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ওই শিক্ষার্থী ও তার অভিভাবকের সঙ্গে দেখা করে ঘটনার বর্ণনা নেওয়া হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সাইফ আমীন/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]