বাড়িতে মিললো গলায় ওড়না প্যাঁচানো অবসরপ্রাপ্ত শিক্ষিকার মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

রাজশাহীতে মায়া রাণী ঘোষ (৫৭) নামের এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকার গলায় ওড়না প্যাঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নগরীর বোয়ালিয়া কুমারপাড়ার ঘোষপাড়া এলাকার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরীর মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন মায়া রাণী ঘোষ। সেখান থেকে তিনি অবসরে যান। পুতুল নামে তার একটি পালিত মেয়ে আছে। একই এলাকায় তাকে বিয়ে দেন। মেয়ের বিয়ে দেওয়ার পর থেকে একাকী জীবন যাপন করতেন তিনি।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, দুপুরে পালিত মেয়ে পুতুল রাণী মায়ের খোঁজ নিতে এসে দেখেন গলায় ওড়না প্যাঁচানো ও মুখ বাঁধা মায়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ও সিআইডি ঘটনা তদন্তে মাঠে নামে।

তিনি আরও বলেন, সকাল ১০টার দিকে তার বাড়িতে দুধ বিক্রেতা আসেন। এরপর ভাড়া নেওয়ার জন্য আরও দুইজন লোক ওই বাড়িতে এসেছিলেন বলে ওই দুধ বিক্রেতা পুলিশকে জানিয়েছেন।

এ ঘটনায় নিহত নারীর পালিত মেয়ে, তার স্বামী ও দুধ বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

ফয়সাল আহমেদ/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]