সিগন্যাল দিলেই ট্রেন থেকে ফেলা হয় গাঁজা, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৩২ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায় ট্রেন থেকে ফেলা গাঁজা নিয়ে পালানোর সময় মো. উজ্জল মিয়া (৪৫) নামের একজনকে গ্রেপতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

গ্রেফতারকৃত উজ্জ্বল মিয়া উপজেলার রামগোপালপুর ইউনিয়নের রামগোপালপুর রাজবাড়ী এলাকার কাজিম উদ্দিনের ছেলে।

জানা গেছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনটি বিকেলে রামগোপালপুর ভবানীপুর এলাকার একটি নির্জন জায়গায় আসতেই নিচ থেকে সিগন্যাল (সংকেত) দেন উজ্জল মিয়া। তার সিগন্যাল পেয়েই ট্রেন থেকে ছুড়ে দেওয়া হয় গাঁজার দুটি পুটলি। সেই গাঁজা নিয়ে দৌঁড়ে পালানোর সময় ভবানীপুর ব্রিজ এলাকায় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেন।

jagonews24

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা উজ্জলকে আটক করে পুলিশের হাতে দেন। এ সময় একটি বড় ও একটি ছোট গাঁজার বান্ডিল প্লাস্টিকের স্কচটেপে মোড়ানো অবস্থায় উদ্ধার করা হয়। যার ওজন দুই কেজি। এ ঘটনা থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত উজ্জল মিয়াকে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

মঞ্জুরুল ইসলাম/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]