অপহরণের চার ঘণ্টা পর মাদরাসাছাত্রী উদ্ধার, গ্রেফতার ১১

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১০:৫৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

সাভারের আশুলিয়ায় অপহরণের চার ঘণ্টা পর মাদরাসাছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। একই সঙ্গে অপহরণে জড়িত থাকার অভিযোগে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে মাদক ও অস্ত্র জব্দ করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আসামিরা হলেন কুষ্টিয়ার মিলন হোসেন হৃদয় (২৪), ঢাকার আরিফ (২১), মেহেদী হাসান (১৯), সোহাগ খান (১৯), আবু হাসনাত (১৯), শাওন ইসলাম (২০), আজম আলী (২০), সুমন ইসলাম (১৯), রবিন (২২), জামালপুরে আব্দুল আহাদ (২০) ও খুলনার মো. রাজু (২০)।

র‌্যাব-৪ সূত্রে জানা গেছে, শনিবার ভুক্তভোগী শিক্ষার্থী মাদরাসায় যাওয়ার পথে কয়েকজন তরুণ আশুলিয়া থেকে তাকে অপহরণ করে। তারা ছুরি দেখিয়ে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে উপজেলার গাজিরচট আড়িয়ারার মোড় এলাকার একটি নির্মাণাধীন ভবনে আটকে রাখে।

পরে অপহরণ চক্রের আরও কয়েকজন সেখানে যায়। তারা মদপান করে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। পরে ভুক্তভোগী ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় ১১ জনকে আটক করে র‌্যাব। পরে তাদের দেহ তল্লাশি করে ৩০০ পিস ইয়াবা, ৪০০ গ্রাম গাঁজা, চার লিটার চোলাই মদ, দুটি ধারালো চাকুসহ মাদক সেবনের বিভিন্ন সামগ্রী জব্দ করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, ‘তাদের বিরুদ্ধে অপহরণের মামলা হয়েছে। মামলায় গ্রেফতার আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হয়েছেন।’

আল-মামুন/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]